হাবীব আল্লাহর
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

চোখের জলে লিখে দিলাম;
নবী তোমার নাম,
দুই জাহানের নবী তুমি,
হযরত মুহম্মদ (সা).।
এক নজর স্বপ্নে তোমায় ,
দেখতে পাইতাম;
জীবনে আর কি বা চাইতাম ?
রাসূল আমি তোমার উম্মদ।
করতে চাই অনুসরণ----
তোমার দেখানো পথে।
দিতে চাই দাওয়াত,
তুমি রাসূল আল্লাহর।

তোমায় দিয়েছে খুলিয়া ;
আল্লাহ শাফায়াতের দরজা।
তুমি করিলে শাফায়াত,
মিলিবে জান্নাত।
চাই তোমার শাফায়াত ,
তুমি যে হাবীব আল্লার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।